Google rebrands Hangouts Chat to just “Google Chat”

Google rebrands Hangouts Chat to just “Google Chat”



এন্টারপ্রাইজ জি স্যুট পণ্যগুলির জন্য গুগলের "হ্যাঙ্গআউট" ব্র্যান্ডিংয়ের বিভ্রান্তিকর ব্যবহারটি আনুষ্ঠানিকভাবে শেষ হয়েছে। হ্যাঙ্গআউট মিটটির নাম পরিবর্তিত হয়ে কেবল "গুগল মিট" নামকরণ করার পরে হ্যাঙ্গআউট চ্যাট পরিষেবাটির এখন একইভাবে নামকরণ করা হয়েছে "গুগল চ্যাট"। কারও জন্য অবাক করা বিষয় নয়, বার্তাপ্রেরণ পরিষেবাগুলির সাথে এটি গুগলের ইতিহাসে আরেকটি বিভ্রান্তিকর পদক্ষেপ।
গুগল টকের প্রতিস্থাপন হিসাবে প্রায়শই 2013 সালে হ্যাঙ্গআউট চ্যাট পরিষেবা চালু করা হয়েছিল (প্রায়শই "জিচ্যাট" নামে পরিচিত)। এখন, দেখে মনে হচ্ছে জিনিসগুলি পুরো চেনাশোনাতে এসে গেছে কারণ Hangouts চ্যাট এমন একটি নাম গ্রহণ করেছে যা পুরানো জিচ্যাটের দিনগুলিতে ফিরে আসে। গুগল কিছুক্ষণের জন্য আস্তে আস্তে হ্যাঙ্গআউট ব্র্যান্ডের পিছনে ফিরে আসছে এবং গুগল চ্যাট রিব্র্যান্ডটি কেবল সর্বশেষতম পদক্ষেপ।
বৃহস্পতিবার দ্য ভার্জে নিশ্চিত হওয়া সংস্থাটি গুগল চ্যাট হিসাবে গুগল চ্যাট হিসাবে পুনর্নির্মাণের সাথে তার এন্টারপ্রাইজ জি স্যুট অফার থেকে গুগল আনুষ্ঠানিকভাবে হ্যাঙ্গআউট ব্র্যান্ডটি সরিয়ে দিয়েছে। সঙ্গী ভিডিও কনফারেন্সিং অ্যাপ্লিকেশন হ্যাঙ্গআউট মেট থেকে গুগল মিটে রেকর্ডিং একই সাথে নাম পরিবর্তনের অনুসরণ করেছে yesterday
এই সর্বশেষতম পরিবর্তনটি প্রথমে গুগল মিটের পাশাপাশি গুগল চ্যাট নাম তালিকাভুক্ত একটি আপডেট জি স্যুট সমর্থন নথি দ্বারা ইঙ্গিত দেওয়া হয়েছিল। অবশ্যই, চ্যাটের এই সংস্করণটি চ্যাটের অন্যান্য সংস্করণের সাথে বিভ্রান্ত হওয়ার দরকার নেই, গুগল নামটি অনিবার্যভাবে তার তুলনামূলকভাবে নতুন আরসিএস-ভিত্তিক অ্যান্ড্রয়েড মেসেজিং প্রোটোকল দিয়েছে।

To Know About More Offers: Click Here
Previous Post Next Post